আজ শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» মুহুর্মুহু ককটেল বিস্ফোরণ, শিবগঞ্জের মর্দানায় আতঙ্ক : আটক-৬ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» ঈদে টানা ৫ দিনের ছুটিতে দেশ «» গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়ন পরিষদে বিনামূল্যে খাদ্য শস্য বিতরণ «» আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে চৌডালা ইউনিয়নে ৫ হাজার পরিবার পাচ্ছে ঈদ উপহার «» চাঁপাইনবাবগঞ্জ ল’ইর্য়াস কাউন্সিল এর ইফতার ও দোয়া মাহফিল

ওয়ার্ল্ড স্পোর্টস স্টার অ্যাওয়ার্ড পেলেন শিবগঞ্জের মেয়ে রোকেয়া

স্পোর্টস ডেস্ক : “হল অফ ফেম ওয়ার্ল্ড স্পোর্টস স্টার অ্যাওয়ার্ড ২০২৩” পেয়েছেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মেয়ে মোসা: রোকেয়া খাতুন । ২৬শে নভেম্বর ২০২৩ “হল অফ ফেম, ওয়ার্ল্ড স্পোর্টস স্টার অ্যাওয়ার্ড ২০২৩” বাংলাদেশের ৬৪ জেলার মধ্যে অন্তর্ভুক্ত হওয়ায় তাকে সকলে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে । চাঁপানবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বাগদূর্গাপুর গ্রামের মো: মুন্তাজ আলীর মেয়ে ।

বাংলাদেশের মোট পাঁচজন অন্তর্ভুক্ত হয়েছে তার মধ্যে চারজন ছেলে এবং একজন মেয়ে। এই অ্যাওয়ার্ডটি সারা বিশ্বের আরো অনেক ছেলে-মেয়ে পেয়েছেন।

বাংলাদেশ ক্যারাটে জাতীয় ও আন্তর্জাতিক খেলোয়াড় মুসলমান রোকেয়া খাতুন। তিনি ২০১৪ সালে ক্যারাটেতে যোগ দেন দেশে-বিদেশে তার অর্জন মোট ৩৬ টি পদক রয়েছে তার মধ্যে ২১ টি স্বর্ণপদক ৬ টি রোপ্য এবং ৯ টি তাম্র পদক পেয়েছেন। ক্যারাটে নারী খেলোয়ার হিসেবে সবার কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :